একটু দাড়াও : কিছু পাতা অধ্যয় ১২

একটু দাড়াও:

আমার চোখের সামনে প্রিয়া রাজিবের হাতটা ধরে নিজের পথে হাটতে শুরু করল, আমি দেখছি কিন্তু কিছুই করতে পারছি না   ।http://threelol.com/wp-content/uploads/2012/02/love-sunset.jpg হঠাৎ মনের অজান্তেই প্রিয়ার দিকে দৌড়াতে শুরু করলাম, প্রিয়ার পিছনে গিয়েই প্রিয়ার ডান হাত চেপে ধরলাম। রাজিব আমাদের মাঝে বাধা হয়ে দাড়াল, প্রিয়া বলতে শুরু করল: এসব কি হচ্ছে? উত্তরে আমি বললাম: আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না, প্লিজ তুমি দাড়াও। আমার কথা শুন। রাজিব: আপনি ওর হাত ছাড়েন… আমি: তুমি বলার কে? প্রিয়া: হাত ছেড়ে দেও মেহেদী। আমি: তুমি আমার কথা শুন প্রিয়া। রাজিব: হাত ছাড় তুই। আমি:আপনি কে? আমার কথা শুনো, প্রিয়া। রাজিব: আমি কিন্তু গায়ে হাত তুলতে বাধ্য হব। আমি আর ধরে রাখতে পারলাম না প্রিয়ার সেই হাত। রাজিবের শক্ত হাতটা আমার হাত থেকে প্রিয়ার হাতটা কেড়ে নিয়েছে। আমি ব্যর্থ সৈনিকের মত চিৎকার করে বলছি, আমি তোমাকে ভালবাসি প্রিয়া, …প্রিয়া আমি তোমাকে ভালবাসি। তোমাকে ছাড়া আমার জীবন অন্ধকার। প্রিয়া উত্তরও দিল: তুমি আমাকে আর ডিসটার্ব করবে না, আর একটা কথা আমি তোমাকে ঘৃণা করি। বাই… এখন কয়টা বাজে আমার জানা নাই। মাথার পিছনে প্রচন্ড ব্যথা অনুভব করছি। আর পারছি না, আমি ব্যর্থ, মাটিতে পরে গেল আমার বিধ্বস্ত ব্যর্থ শরীরটা, শুয়ে শুয়ে চিৎকার করছি। কিন্তু কেউ আসছে না। তারপরও চিৎকার করছি যদিও কেউ সাহায্য করতে আসে… আর চিৎকার করতে পারছি না… সারা শরীর কেমন যেন অবশ হয়ে পড়ছে শুধুই ব্যথা অনুভব করছি… প্রচন্ড ব্যথা…. তারপর যে আমার কি হয়েছে তা আমি নিজেই জানি না। http://inspirationaldaily.files.wordpress.com/2012/05/love-inspirational-daily.jpeg চোখ খুলে দেখি হাসপাতালের কক্ষে আমি শুয়ে আছি। কিছুই বুঝতে পারছি না। মনে হচ্ছে সবই স্বপ্ন ছিল। সব মনে পরতেই আমি আবার চিৎকার করতে শুরু করলাম। আম্মু আমার কি হয়েছে? আম্মু আমার প্রিয়া কোথায়? আম্মু প্রিয়া কে ফিরিয়ে দেও, আম্মু …. আম্মু….। যেই মেহেদীর কথা শুনতে শুনত সবার মাথা ব্যথা হয়ে যেত সেই মেহেদীই এখন বেশীর ভাগ সময় নিজের মাথা ব্যথায় অ¯িহর থাকে। যার হাসিতে সবার ঘুম ভেঙ্গে যেত, তারি কান্নার শব্দে আজ সবার গুম ভেঙ্গে যায়। সারাদিন শুয়ে শুয়ে আকাশটা দেখে, মাঝে মধ্যে মাথার ব্যথায় একটু একটু কাঁদে। কখনও বা চিৎকার করেও কাঁদে। সবকিছুর পর আজও সে বেঁচে আছে, তবে নেই কোন মিথ্যা স্বপ্ন, নেই কোন অন্ধকার ভালবাসা।

.: কিছু পাতা । মেহেদী মেনাফা :.

একটি ভালবাসার গল্প

edited

“কিছু পাতা”উপন্যাসটি আমার জীবনের কিছু সত্য এবং কাল্পনিক ঘটনা নিয়ে লেখা। এটাই আমার জীবনের প্রথম লেখা উপন্যাস, তাই ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।

(if you can’t read cause of Bangla text, you can try image format at this link http://www.black-iz.com/vinnokobor/kisupata.html) (Also you can download this book from this link @ http://www.black-iz.com/kp/kisupata.doc)

Muhammad Mehedi Menafa at facebook : www.facebook.com/muhammadmehedimenafa

Related posts